শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন

মালদ্বীপ স্পোর্টস অ্যাওয়ার্ড পেলেন ক্রীড়া প্রতিমন্ত্রী

মালদ্বীপ স্পোর্টস অ্যাওয়ার্ড পেলেন ক্রীড়া প্রতিমন্ত্রী

স্বদেশ ডেস্ক:

বাংলাদেশের যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপিকে স্পেশাল রিকগনিশন অ্যাওয়ার্ড ক্যাটাগরিতে ‘মালদ্বীপ স্পোর্টস অ্যাওয়ার্ড ২০২২’ দিয়েছে মালদ্বীপ সরকার।

বাংলাদেশের ক্রীড়ার মান উন্নয়নে অনন্য অবদান ও মালদ্বীপের ক্রীড়ার উন্নয়নে বাংলাদেশের বিশেষ সহযোগিতার স্বীকৃতিস্বরূপ তাকে এই সম্মানজনক পুরস্কার দেওয়া হয়।

গতকাল বৃহস্পতিবার রাতে মালদ্বীপের রাজধানী মালেতে জমকালো পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়। মালদ্বীপের রাষ্ট্রপতি ইব্রাহিম মোহাম্মদ সলিহ অনুষ্ঠানে প্রধান অতিথির হিসেবে উপস্থিত ছিলেন। রাষ্ট্রপতি ইব্রাহিম মোহাম্মদ সলিহর নিকট থেকে সম্মানজনক এ বিশেষ পুরস্কার গ্রহণ করেন মো. জাহিদ আহসান রাসেল এমপি। এ সময় যুব ও ক্রীড়া সচিব মেজবাহ উদ্দিন উপস্থিত ছিলেন।

পুরস্কার গ্রহণকালে প্রতিমন্ত্রী মালদ্বীপ সরকারের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করে বলেন, বন্ধু রাষ্ট্র মালদ্বীপ সরকার কর্তৃক রাষ্ট্রীয় এ পুরস্কার প্রাপ্তি নিঃসন্দেহে বাংলাদেশের জন্য অত্যন্ত আনন্দের ও গর্বের। এ অর্জন শুধু আমার একার নয়, এটি বাংলাদেশের সকল মানুষের অর্জন। এ অর্জন মাননীয় প্রধানমন্ত্রীর সীমাহীন ত্যাগ ও দেশপ্রেমের ফসল। আমি মালদ্বীপ সরকারকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই বাংলাদেশকে এভাবে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে সম্মানিত করার জন্য।

প্রতিমন্ত্রী বলেন, আজ আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন। এই শুভ দিনে পুরস্কার পেয়ে আমি নিজেকে অনেক সম্মানিত মনে করছি। আমি মালদ্বীপের জনগণের কাছে অত্যন্ত কৃতজ্ঞ। আমি মালদ্বীপের মহামান্য রাষ্ট্রপতি এবং মালদ্বীপের যুব ও ক্রীড়ামন্ত্রী আহমেদ মাহলুফসহ সংশ্লিষ্ট সকলের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।

তিনি আরো বলেন, এ স্বীকৃতি বাংলাদেশ ও মালদ্বীপের যুব ও ক্রীড়ার উন্নয়নে আরো বেশি কাজ করতে আমাকে অনুপ্রেরণা যোগাবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877